ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৪:২১ অপরাহ্ন

পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত

pabna-vanguraপাবনার ভাঙ্গুড়ায় আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের হামলায় বিএনপির ২৫ কর্মী-সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।  শনিবার (১২ অক্টোবর) উপজেলার খানমরিচ ইউনিয়নের পুকুরপাড় গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। তবে তাদের রাজনৈতিক পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুকুরপাড় গ্রামে শতাধিক সদস্য বিশিষ্ট ‘উদয় সংঘ’ নামে একটি সামাজিক সংগঠন (ক্লাব) রয়েছে। ক্লাবটি দীর্ঘদিন ধরে স্থানীয় বিএনপির কর্মী সালাম ফকির, শামসুল ইসলাম ও হেলাল উদ্দিনের নিয়ন্ত্রণে ছিল।

single-ad-main-1

সম্প্রতি খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ফয়জুল ইসলাম, সানোয়ার হোসেন, আহম্মদ আলী, ও রওশন আলী বিএনপির কর্মী সালাম ফকিরের কাছ থেকে জোরপূর্বক ক্লাবের চাবি নিয়ে নেন। ক্লাব নিয়ে বিরোধের জেরে শনিবার সন্ধ্যায় শতাধিক আওয়ামী লীগ কর্মী-সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সালাম ফকিরসহ তার লোকজনের ওপর হামলা চালান। এতে বিএনপির ২৫ কর্মী-সমর্থক আহত হন।

ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর মুজাহিদ স্বপন বলেন, ঘটনাটি শুনেছি। তবে বিস্তারিত জানি না। এ বিষয়ে জেনে আপনাদের জানাতে পারব।

এদিকে ঘটনার পর থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা পলাতক থাকায় তাদের বক্তব্য জান যায়নি।

single-ad-main-2

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, ক্লাব নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

ট্যাগঃ