ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ৮:০৪ অপরাহ্ন

জোভান-তটিনীর ‘হঠাৎ ভালোবাসা’

jevanসময়ের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইরা তটিনী। এবার ভিন্নধর্মী একটি নাটকে দেখা যাবে তাদের। ‘হঠাৎ ভালোবাসা’ শিরোনামে নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

নব্বই দশকে প্রেম হতো কাজিন, সহপাঠী বা পাশের বাড়ির কারও সঙ্গে। বর্তমান সময়ে প্রেমও অনেকটা পাল্টেছে। এখনকার অধিকাংশ প্রেম হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এবার সেই আগের প্রেমকে মর্ডানভাবে তুলে ধরেছেন নির্মাতা তার ‘হঠাৎ ভালোবাসা’ নাটকে।

single-ad-main-1

ইমরাউল রাফাত জানান, সফট রোমান্টিক ধাঁচের নাটক এটি। তিনি বললেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি ও ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে ‘হঠাৎ ভালোবাসা’ নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।

পরিচালক আরও বলেন, শুটিং করেছিলাম কয়েক মাস আগে। জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিরতা বিরাজ করায় মুক্তি পেছানো হয়। এখন ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে। এ কারণে নাটকটি মুক্তি দেওয়া হচ্ছে। আশা করছি দর্শকরা অনুপ্রাণিত করবেন।

এমডি কামরুজ্জামানের প্রযোজনায় বৃহস্পতিবার কেএস এন্টারটেনমেন্টের ইউটিউবে মুক্তি পাবে ‘হঠাৎ ভালোবাসা’। ইতোমধ্যে নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে। যেখানে দেখা গেছে, প্রেম-বিহরের মিশ্রণে জোভান-তটিনীকে।

single-ad-main-2

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন